চাকরি পাইয়ে দেওয়ার নামে আর্থিক প্রতারণা, গ্রেপ্তার অভিনেত্রীর স্বামী

By | May 26, 2022


Published by: Sayani Sen |    Posted: May 26, 2022 10:26 am|    Updated: May 26, 2022 10:26 am

স্টাফ রিপোর্টার: বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীর স্বামী। সেই পরিচয়কেই কাজে লাগিয়ে চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণার ফাঁদ পেতে লক্ষাধিক টাকা হাতানোর অভিযোগ উঠল টেলি অভিনেত্রী পায়েল সরকারের স্বামী সোহেল সাহার বিরুদ্ধে। প্রতারণার শিকার এক যুবকের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার অভিযুক্ত সোহেল সাহাকে গ্রেপ্তার করেছে বিধাননগর সাইবার থানার পুলিশ। ধৃতকে বুধবার বিধাননগর আদালতে তোলা হলে বিচারক পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, ধৃত সোহেল সাহার বিরুদ্ধে গত এপ্রিল মাসে সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছিলেন সায়ন দাস নামের এক যুবক। অভিযোগের বয়ান অনুযায়ী, একটি বেসরকারি সংস্থায় চাকরির প্রতিশ্রুতি দিয়েছিল অভিযুক্ত সোহেল সাহা। নিজেকে জনপ্রিয় অভিনেত্রীর স্বামী বলে পরিচয় দেওয়ায় তার কথায় বিশ্বাস করে ইন্টারভিউ দিতে রাজি হয়ে গিয়েছিল সায়ন। কয়েক দফায় ইন্টারভিউ দিয়েও চাকরি পাননি তিনি।

[আরও পড়ুন: হাঁস খুঁজতে তিল খেতে যাওয়াই কাল! বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের]

অভিযোগ, তার পরেই অভিযুক্ত সংরক্ষিত কোটায় চাকরি পাওয়ার জন্য ১ লক্ষ ৪০ হাজার টাকা দিতে হবে বলে। অভিযুক্তের দেওয়া অ্যাকাউন্টে সেই টাকা পাঠিয়ে দেন বলেও দাবি সায়ন দাসের। তার কয়েকদিন পরে চাকরিতে যোগ দিতে বলে একটি ই-মেইল পান সায়ন। কিন্তু, তা দেখে সন্দেহ হওয়ায় বিধাননগর সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হন সায়ন। তাঁর অভিযোগ, ই-মেলটি ওই বেসরকারি সংস্থার নিজস্ব ডোমেন থেকে আসেনি।

অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে উঠে আসে, অভিযুক্ত কোনও বেসরকারি সংস্থায় কাজ করে না। পুলিশ সূত্রে খবর, যে ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠানো হয়েছে সেটি আসলে অভিযুক্তের বাবার অ্যাকাউন্ট। তার পরই মঙ্গলবার রাতে অভিযুক্ত সোহেল সাহাকে গ্রেপ্তার করে পুলিশ। এই প্রতারণা চক্রের সঙ্গে আর কেউ বা কারা জড়িত তা জানতে তদন্ত করছে পুলিশ।  প্রসঙ্গত, একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে কাজ করেছেন পায়েল মিঠাই সরকার।

[আরও পড়ুন: বড় ধাক্কা হাত শিবিরে, এবার কংগ্রেস ছাড়লেন কপিল সিব্বল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link