ক্যামেরার সামনে পোশাক খুলে স্নান পুনম পাণ্ডের! দেখুন রিয়ালিটি শো ‘লকআপে’র ঝলক

By | April 29, 2022


Published by: Suparna Majumder |    Posted: April 29, 2022 3:41 pm|    Updated: April 29, 2022 3:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যামেরার সামনেই খুলে ফেললেন পোশাক। অন্তর্বাস পরেই সকলের সামনে স্নান করলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। কঙ্গনা রানাউত সঞ্চালিত ‘লকআপ’ শোয়ে ঘটেছে এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ছবি ও ভিডিও।

Poonam-Pandey-1

নানা কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকে রিয়ালিটি শো ‘লকআপ’ (Lock Upp)। অল্ট বালাজি OTT প্ল্যাটফর্মে দেখা যায় শোটি। সম্প্রতি শোয়ের এক প্রতিযোগী শিবম শর্মা অন্তর্বাস পরে স্নান করতে দেখা যায়। তা দেখেই ক্যামেরার সামনে পোশাক খুলে স্নান করার সিদ্ধান্ত নেন পুনম। যেমনি ভাবা, তেমনি কাজ। শুধুমাত্র অন্তর্বাস ক্যামেরার সামনে স্নান করতে দেখা যায় পুনমকে। 

Poonam-Pandey-2

[আরও পড়ুন: সত্যিই কি প্রেম করছেন? রুকমার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝে মুখ খুললেন অভিনেতা রাহুল]

পুনমের সামনেই বসেছিলেন শিবম। তিনি বালতি বাজিয়ে তাঁকে উৎসাহ দিতে থাকেন। পুনমের গায়ে প্রথমে জল ঢালছিলেন শোয়ের আরেক প্রতিযোগী পায়েল রোহতগি। পরে জল ঢালার মগ নিজের হাতে নিয়ে নেন পুনম। তা দিয়েই লাস্যময়ী ভঙ্গিমায় জল ঢালতে থাকেন। পুনমের গায়ে আবার সাবান লাগিয়ে দেন পায়েল। স্নান পর্ব সেরে দিব্যি তোয়ালে দিয়ে গা মুছে নেন সোশ্যাল মিডিয়া স্টার।

তাঁর এই কীর্তি দেখে শোয়ের প্রতিযোগীদের মধ্যে অনেকেই লজ্জা পেয়ে যান। মুনওয়ার এবং প্রিন্সের মতো প্রতিযোগীরা মশকরা করতে শুরু করে দেন। রমজান মাস চলছে বলে পুনমের এই কাণ্ড দেখতে যাননি মুনওয়ার। এমন দৃশ্য দেখার জন্য অনেকেই পুনমকে ভোট করবেন। আর তিনি শোয়ের শেষ পর্যন্ত থাকবেন বলেই মন্তব্য করেন প্রিন্স নরুলা। 

[আরও পড়ুন: রিলস-শর্টস-ইনস্টায় সাঁওতালি ছন্দে দুলছে শরীর, ভাইরাল ‘টাপা-টিনি’র সুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link