কেকের পর অকালমৃত্যু আরেক গায়কের, ২২ বছরে প্রয়াত শিল্পী শেল সাগর

By | June 2, 2022


Published by: Akash Misra |    Posted: June 2, 2022 10:09 pm|    Updated: June 2, 2022 10:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকের মৃত্যুর শোক কাটতে কাটতেই ফের শোকের ছায়া বিনোদন জগতে। মাত্র ২২ বছর বয়সে প্রয়াত হলেন দিল্লির উঠতি সংগীতশিল্পী শেল সাগর (Sheil Sagar)।

প্রথম থেকেই স্বপ্ন ছিল গায়ক হয়ে ওঠার। গানই ছিল শেলের জীবনের একমাত্র মন্ত্র। নেটদুনিয়ায় জনপ্রিয়তাও বাড়ছিল দিন দিন। তবে হঠাৎ করেই যে জীবন এভাবে থেমে যাবে, তা কিছুতেই আন্দাজ করতে পারেননি শেলের অনুরাগীরা। তবে তাঁর মৃত্যুর কারণ এখনও জানা সম্ভব হয়নি। তাঁর এক বন্ধু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খবরটি শেয়ার করেছেন। ২০২১ সালে শেলের গান If I Tried দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। গানটি মুক্তি পাওয়ার কয়েকঘণ্টার মধ্যেই লক্ষাধিক লাইক ও শেয়ার হতে শুরু করে এই গান। নতুন প্রজন্মের কাছে শেলের এই গান ছিল অনুপ্রেরণার মতো। ইন্ডিপেনডেন্ট মিউজিক আর্টিস্ট হিসেবেই নিজেকে পরিচয় দিতেন শেল। তাঁর ‘If I Tried ’ স্পটিফাই মিউজিক অ্যাপে প্রায় চল্লিশ হাজার বার স্ট্রিম হয়েছে, যা কিনা নতুন গায়ক হিসেবে একটা বড় রেকর্ড।

[আরও পড়ুন: সলমনের ‘টাইগার থ্রি’ ছবিতেই শোনা যাবে কেকে’র শেষ গান]

তবে শুধু এই গানই নয়, নতুন প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় ছিল শেলের প্রায় প্রত্যেকটি গান। ২০২১ সালে তাঁর আরও তিনটে সিঙ্গলস মুক্তি পেয়েছিল, ‘বিফোর ইট গোজ’,’স্টিল’,’মিস্টার মোবাইল ম্যান লাইভ’। এরকম এক উঠতি প্রতিভার মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। তাঁর মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশাও চিন্তায় ফেলেছে তাঁর ভক্তদের।

[আরও পড়ুন: হোম মিনিস্টারের উপরেও স্ত্রীরই ‘হুকুম’ চলে! ভরা সিনেমা হলে বোঝালেন অমিত শাহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link