করিমগঞ্জে জনতার হাতে আটক বিহারের দুই গাঁজা পাচারকারী

By | December 5, 2022


করিমগঞ্জ (অসম), ৫ ডিসেম্বর (হি.স.) : পুলিশ নয় এবার সাধারণ জনতার হাতে আটক দুই গাঁজা পাচারকারী । অসমের সীমান্ত জেলা করিমগঞ্জ শহরে জনতার হাতে আটক বিহারের দুই গাঁজা পাচারকারী । আজ সোমবার সন্ধ্যায় করিমগঞ্জ শহরের এএসটিসি বাসস্ট্যান্ড এলাকা থেকে বিহারের বৈশালী জেলার দুই গাঁজা পাচারকারীকে আটক করে পুলিশের হাতে তোলে দেন সাধারণ জনতা ।

জানা গেছে যে, করিমগঞ্জ এএসটিসি বাসস্ট্যান্ড থেকে গুয়াহাটির উদ্দেশ্যে যাত্রা করার জন্য শবনম নামের নাইট সুপার গাড়িতে উঠে বিহারের বৈশালী জেলার শিবু কুমার ও রুদাল কুমার । সেই সময় তাদের ব্যাগের কিছু মাদক সামগ্রী রয়েছে বলে সন্দেহ জাগে গাড়ি চালকের । গাড়ি ছাড়ার আগেই তারা খবর দেন করিমগঞ্জের সদর পুলিশ থানায় । শেষে করিমগঞ্জ সদর পুলিশের এক তদন্তকারী দল সেখানে উপস্থিত হয়ে দুই পাচারকারীর ব্যাগে তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত করেন পাঁচ কেজি পরিমাণের গাঁজা ।

গাঁজা পাচারের অভিযোগে পুলিশের পক্ষ থেকে বিহারের বৈশালী জেলার শিবু কুমার এবং রুদাল কুমারকে আটক করে নিয়ে যাওয়া হয় করিমগঞ্জ সদর থানায় । তাদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রাখা হয়েছে পুলিশের পক্ষ থেকে । মাদক পাচারের সঙ্গে জড়িত আর কে বা কাহারা রয়েছেন সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে । ধৃত দুই যুবকের বিরুদ্ধে এনডিপিএস এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে ।



Source link