করিনার ছবি তুলতে গিয়ে আহত সাংবাদিক! দেখুন ভিডিও

By | April 5, 2022


Published by: Suparna Majumder |    Posted: April 5, 2022 3:37 pm|    Updated: April 5, 2022 3:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনায় জখম মালাইকা অরোরাকে দেখতে গিয়েছিলেন করিনা কাপুর (Kareena Kapoor)। সেখানে ঘটল আরেক দুর্ঘটনা। নায়িকার ছবি তুলতে গিয়ে আহত চিত্র সাংবাদিক। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। 

Kareena Kapoor

মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে খোপোলির কাছে দু’টি গাড়ির মাঝে পড়ে যায় মালাইকার (Malaika Arora) গাড়ি। তখনই নাকি চালক গাড়ির নিয়ন্ত্রণ হারান। ফলে গাড়িটি সোজা গিয়ে ধাক্কা মারে সামনে দাঁড়িয়ে থাকা তিনটে গাড়িকে। অত্যন্ত জোরে ঝাঁকুনি দিয়ে দাঁড়িয়ে পড়ে গাড়িটি। তাতেই আহত হন মালাইকা। তাঁকে ভরতি করা হয় হাসাপাতালে। প্রাণসংশয় না থাকলেও অভিনেত্রীর ক্ষতস্থানে সেলাই পড়ে। শনিবার রাত হাসপাতালে কাটিয়ে প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে বাড়ি ফেরেন মালাইকা। সেখানেই বান্ধবীকে দেখতে যান করিনা। 

[আরও পড়ুন: ‘বাংলা মিডিয়াম’ নিয়ে RJ অয়ন্তিকার মন্তব্যে তীব্র বিতর্ক, খোলা চিঠিতে পালটা রাহুলের

মালাইকার খোঁজ নেওয়ার পর বাড়ি ফেরার জন্য রাস্তায় এসে দাঁড়ান করিনা। সেখানেই তাঁর ছবি তোলার জন্য ভিড় জমান চিত্র সাংবাদিকরা। শুরু হয়ে যায় ঠেলাঠেলি। শোনা যায়, করিনার ছবি তুলতে একজন এতটাই মগ্ন হয়ে গিয়েছিলেন। তাঁর গাড়ি খেয়াল করেননি। অভিনেত্রীর গাড়ির ধাক্কাতেই চিত্র সাংবাদিকের পায়ে চোট লাগে। 

যে ভিডিও ছড়িয়ে পড়েছে তাতে দেখা যাচ্ছে, সাংবাদিক আহত হওয়ার পরই চিৎকার করে ওঠেন করিনা। সংবাদমাধ্যমের কর্মী এবং অন্যান্য ফটোশিকারিদের পিছিয়ে যাওয়ার নির্দেশ দেন। তারপর গাড়িতে উঠে চলে যান অভিনেত্রী। 

ভিডিওটি দেখে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, গাড়িতে উঠে চলে গিয়ে করিনার আহত ব্যক্তির খোঁজ নেওয়া উচিত ছিল। কেউ আবার অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে জানিয়েছেন, তিনি অবস্থা দেখেই সকলকে পিছিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। এভাবে জীবনের ঝুঁকি নিয়ে তারকার ছবি তোলা সাংবাদিকের উচিত হয়নি বলেও মন্তব্য করেছেন অনেকে। 

Kareena Video Reaction

[আরও পড়ুন: মাকে হারালেন যশ দাশগুপ্ত, শোকে বিধ্বস্ত অভিনেতা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link