কত দূর এগোল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত? মুখ খুলল সিবিআই

By | April 8, 2022


Published by: Akash Misra |    Posted: April 8, 2022 8:03 pm|    Updated: April 8, 2022 8:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুটা এখনও যেন মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। মাঝে মধ্যেই বিনোদনের খবরে ফিরে আসছেন সুশান্ত সিং রাজপুত। এই যেমন সম্প্রতি রাইট টু ইনফরমেশন আইনে এক ব্যক্তি সিবিআইয়ের কাছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যর তদন্ত কত দূর এগোল জানতে চাইলেন। সেই ব্যক্তির এই প্রশ্নে সিবিআই সোজা জানাল, এখনও তদন্ত চলছে।

একটি সংবাদ সংস্থার খবর অনুযায়ী, আরটিআই অর্থাৎ রাইট টু ইনফরমেশন আইনে এক ব্যক্তি সিবিআইয়ের কাছে জানতে চান, সুশান্ত সিং রাজপুতের মৃত্য তদন্তের আপডেট। এমনকী, এই ব্যক্তি সিবিআইকে তদন্তের গতিপ্রকৃতি নিয়েও প্রশ্ন করেন। ব্যক্তির এই প্রশ্নের উত্তরে সিবিআইয়ের তরফ থেকে জানানো হয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যর তদন্ত চলছে। তবে এই বিষয় বিশেষ কিছু এখনই জানানো যাবে না। কারণ, তথ্য যদি কোনওভাবে ছড়িয়ে পড়ে তাহলে তদন্ত করতে সমস্যা হবে।

Susu

[আরও পড়ুন: অসুস্থ বৃদ্ধাকে বিমানের বিজনেস ক্লাসের টিকিট দিয়ে দিলেন সোনু সুদ, আপ্লুত অনুরাগীরা]

২০২০ সালের ১৪ জুন গোটা বিশ্বকে চমকে দিয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যর খবর। প্রথমে রটে গেল সুশান্ত সিং রাজপুত নাকি আত্মহত্যা করছেন। তবে দিন এগোতেই সামনে আসতে থাকল একের পর নতুন তথ্য। সুশান্তের মৃত্যুর নেপথ্যে রয়েছেন বান্ধবী রিয়া চক্রবর্তী, এমনও অভিযোগ উঠেছিল। এরপর মাদকাণ্ডে জড়িয়ে রিয়ার হাজতবাসও হয়। তবে পরে রিয়া জামিন পান। সম্প্রতি ফারহান আখতারের বিয়েতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে বলিউড এগিয়ে চললেও, কেন সুশান্তের মৃত্যুর দু বছর পরেও, তাঁর মৃত্যু রহস্যের সমাধান ঘটেনি! অনুরাগীদের এই বিষয়টিই বার বার ভাবিয়ে তুলছে। 

Sushant Singh Rajput Biopic

[আরও পড়ুন: পরিচালকের সঙ্গে বচসা, নিজেই ছবি পরিচালনায় নামলেন সলমন খান!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link