কংগ্রেসের প্রচার গাড়িতে ভাংচুর, আইনমন্ত্রীর বাড়ি ঘেরাও যুব কংগ্রেস ও এনএসইউআই কর্মীদের

By | January 16, 2023


আগরতলা, ১৬ জানুয়ারি (হি. স.) : কংগ্রেসের প্রচার গাড়িতে ভাঙচুরের প্রতিবাদে সোমবার আইনমন্ত্রীর তথা মোহনপুরের বিধায়ক রতন লাল নাথের বাসভবন ঘেরাও করেছেন প্রদেশ যুব কংগ্রেস ও এনএসইউআই-র কর্মীরা। তাঁদের সরাতে গিয়ে পুলিশের সাথে ধ্বস্তাধ্বস্তি হয়েছে। পরবর্তী সময়ে পুলিশ তাঁদের গ্রেফতার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

রবিবার মোহনপুর দিয়ে কংগ্রেসের প্রচার গাড়ি আগরতলার উদ্দেশ্য আসছিল। মোহনপুর অগ্নিনির্বাপক দফতরের সামনে আসতেই সেই গাড়িতে আক্রমণ করেন শাসক দলের দুর্বৃত্তরা, এমনটাই অভিযোগ আনেন কংগ্রেস কর্মীরা। গাড়িতে থাকা এলইডি স্ক্রিন ভাঙচুর করে প্রচার সজ্জায় ব্যবহৃত জেনারেটার ছিনিয়ে নিয়ে যায় তাঁরা। অবশ্য, পুলিশ গতকালই ওই ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। ছিনতাই হওয়া সমস্ত জিনিষ পুলিশ উদ্ধার করেছে।

ওই ঘটনার জন্য মোহনপুরের বিধায়ক তথা আইনমন্ত্রী রতন লাল নাথের উপর অভিযোগের আঙুল তুলেছেন কংগ্রেস কর্মীরা। এরই প্রতিবাদে সোমবার আইনমন্ত্রীর বাড়ি ঘেরাও করেন যুব কংগ্রেস ও এন এস ইউ আই কর্মীরা।

এদিন ঘেরাও চলাকালীন আসন্ন বিধানসভা নির্বাচনে মোহনপুরের সন্ত্রাস করে কংগ্রেসকে আটকানো যাবে না বলে হুশিয়ারী দিয়েছেন কংগ্রেস ও এনএসইউআই-র কর্মীরা। বিক্ষোভ কর্মসূচিতে নেতৃত্ব দিয়েছেন যুব কংগ্রেসের রাষ্ট্রীয় মহাসচিব এহসান আহমেদ খান, যুব কংগ্রেস প্রদেশ সভাপতি রাখু দাস, এনএসইউআই প্রদেশ সভাপতি সম্রাট রায় সহ অন্যান্যরা। পরবর্তী সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তাদের গ্রেপ্তার করে নিয়ে গেছে।



Source link