এটিএম জালিয়াতি, করিমগঞ্জে ৩২ হাজার খোয়ালেন প্রৌঢ়!

By | November 30, 2022


করিমগঞ্জ (অসম), ৩০ নভেম্বর (হি.স.) : এটিএম জালিয়াতির শিকার হয়ে এবার ৩২ হাজার টাকা খোয়া গেল এক প্রৌঢ়ের । শুধু একটি এটিএম নয় দুই দিনে অনেকটা এটিএম মেশিন ব্যবহার করে তার একাউন্ট থেকে নগদ টাকা তুলেছে প্রবঞ্চক ।

ঘটনাটি ঘটেছে সীমান্ত জেলা করিমগঞ্জ শহরে । প্রতারিত প্রৌঢ়ের নাম হিরেন্দ্র রুদ্র পাল । তিনি শহরের রাজ চন্দ্র রোডের বাসিন্দা । অভিযোগে জানান যে, তিনি গত ২৭ নভেম্বরে তারিখে শহরের স্টেট ব্যাঙ্কের একটি এটিএম থেকে টাকা তুলতে যান । কিন্তু মেশিনে কিছু সমস্যা থাকায় তিনি টাকা তুলতে পারছিলেন না ।

সেই সময় অজ্ঞাতপরিচয় এক যুবক এসে তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দেন । এরপর সেই যুবক দুইবার চেষ্টা করে টাকা তুলতে বিফল হলে তাকে অন্য এটিএম মেশিনে যাওয়ার কথা বলে সঙ্গে সঙ্গে সেখান থেকে দৌড়ে পালিয়ে যায় ।

বিষয়টি তিনি সঙ্গে সঙ্গে পাশে থাকা অন্যান্য ব্যক্তিদের জানালে প্রবঞ্চককে আর ধরা সম্ভব হয়নি । হিরেন্দ্র রুদ্র পাল জানান, দুই দিনে তার একাউন্ট থেকে ৩২,৫০০ টাকা উইথড্র করে প্রবঞ্চক । এরপর সোমবার দিন তিনি বিষয়টি ব্যাঙ্ক কর্তৃপক্ষকে অবগত করলে ব্লক করা হয় তার এটিএম ।

আজ বুধবার এবিষয়ে এজাহার দাখিল করেছেন করিমগঞ্জের সদর থানায় । জানা গেছে যে করিমগঞ্জের সদর পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করেছেন ।



Source link