এক সপ্তাহেই বক্স অফিসে ৯০ কোটির ব্যবসা ‘ভুল ভুলাইয়া’র, এবার আসছে ছবির পার্ট থ্রি

By | May 27, 2022


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে দারুণ ব্যবসা করছে কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী অভিনীত ছবি ‘ভুল ভুলাইয়া’ (Bhool Bhulaiyaa 2)। ব্যবসার অঙ্ক বলছে, এক সপ্তাহেই ৯০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি। কার্তিকের অভিনয়ও পছন্দ করেছে দর্শকরা। আর এই ছবির এই সাফল্য দেখে ছবির প্রযোজক ভূষণ কুমার ও মুরাদ খেতানি পরিকল্পনা করে ফেললেন ‘ভুল ভুলাইয়া’ ছবির আরেকটি সিক্যুয়েল করার। ইতিমধ্যেই ‘ভুল ভুলাইয়া ‘থ্রিয়ের জন্য চিত্রনাট্য খোঁজা শুরু করে দিয়েছে প্রযোজক সংস্থা।

তবে শুধুই ভুল ভুলাইয়া ছবির সিক্যুয়েল নয়। শোনা যাচ্ছে, শাহিদ কাপুর অভিনীত কবীর সিং ছবির সিক্যুয়েলও তৈরি করার প্ল্যান হচ্ছে। একটি সাক্ষাৎকারে ভূষণ কুমার জানান, খুব শীঘ্রই কবীর সিং ছবির সিক্যুয়েল আসছে। শুধু তাই পরিকল্পনা রয়েছে আশিকি ৩ ছবি তৈরি করারও। তবে এই সব ছবিতে কারা অভিনয় করবেন তা এখনও স্পষ্ট করেনি প্রযোজক সংস্থা।

[আরও পড়ুন: ‘নিষিদ্ধ করা হোক করণ জোহরকে!’ বিস্ফোরক টুইঙ্কল খান্না ]

টি-সিরিজের প্রযোজনায় ‘ভুল ভুলাইয়া ২’ পরিচালনা করেছেন আনিস বাজমি। যৌথভাবে চিত্রনাট্য ছবির লিখেছেন ফারহাদ শামজি ও আকাশ কৌশিক। ছবিতে অক্ষয়ের বদলে ভূত তাড়ানোর দায়িত্ব নিয়েছেন কার্তিক আরিয়ান। তাঁর পাশাপাশি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তাব্বু (Tabu), কিয়ারা আডবাণী, রাজপাল যাদব ও সঞ্জয় মিশ্রর মতো অভিনেতারা।

২০২০ সালের ৩১ জুলাই ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা (Coronavirus) পরিস্থিতির জেরে শুটিং স্থগিত হয়ে যায়। পরে আবার শুটিং শুরু হয়। ২০ মে মুক্তি পেয়েছে এই ছবি। সোনু কে টিটু কি সুইটি’, ‘লুকা ছুপি’র মতো ছবিতে দর্শকদের মন জয় করেছেন কার্তিক। এবার বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের জুতোয় পা গলিয়েছেন। সুতরাং তাঁর থেকে প্রত্যাশা ছিল অনেকটাই। শেষমেশ সে আশা পূরণ করেছেন কার্তিক।  

Kartik Aaryan instagram Post

[আরও পড়ুন: মাদক মামলায় আরিয়ান খানকে ক্লিনচিট এনসিবির ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link