আজ একদিনের ত্রিপুরা সফরে সস্ত্রীক আসছেন উপরাষ্ট্রপতি, পূজা দেবেন মাতা ত্রিপুরেশ্বরী মন্দিরে

By | November 29, 2022


আগরতলা, ২৯ নভেম্বর (হি. স.) : একদিনের ত্রিপুরা সফরে আজ আসছেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনকর। সস্ত্রীক তিনি ত্রিপুরা সফর করবেন এবং মাতা ত্রিপুরেশ্বরী মন্দিরে পূজা দেবেন। এছাড়া আজ তিনি মহারাজা বীর বিক্রম কলেজে একটি অনুষ্ঠানে অংশ নেবেন। আজ প্রথমবারের জন্য তিনি ত্রিপুরা সফরে আসছেন। এদিন দুপুরেই তিনি ফিরে যাবেন।

বায়ু সেনার বিশেষ বিমানে স্ত্রী সুদেশ ধনকরকে সাথে নিয়ে আজ ত্রিপুরায় আসছেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনকর। সকাল ১০টা বেজে ২০ মিনিটে আগরতলা মহারাজা বীর বিক্রম বিমান বন্দরে তাঁর বিমান অবতরণ করবে। সেখানে তাঁকে রাজ্যপাল ও মুখ্যমন্ত্রী সহ অন্যান্যরা উষ্ণ অভ্যর্থনা জানাবেন। বিমান বন্দরে সকলের সাথে পরিচয় পর্ব সেরে তিনি বায়ু সেনার বিশেষ হেলিকপ্টারে উদয়পুর যাবেন। উদয়পুরে উপরাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানাতে এলাহি আয়োজন করা হয়েছে। সেখানে তিনি মাতা ত্রিপুরেশ্বরী মন্দিরে পূজা দেবেন।

উদয়পুর থেকে ফিরে এসে উপরাষ্ট্রপতি মহারাজা বীর বিক্রম কলেজে একটি অনুষ্ঠানে অংশ নেবেন। কলেজের রবীন্দ্র হলে “ত্রিপুরার ঐতিহাসিক এবং সাংস্কৃতিক ঐতিহ্য’’ শীর্ষক প্রদর্শনী ঘুরে দেখবেন তিনি। ওই অনুষ্ঠানে শেষে রাজভবনে দুপুরের আহার সেরে তিনি ফিরে যাবেন। রাজভবনে তাঁকে গার্ড অব অনার দেওয়া হবে। তাঁর এই সফরকে ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও উপরাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানাতে ত্রিপুরার কৃষ্টি ও সংস্কৃতিকে জড়িয়ে সমস্ত আয়োজন করা হয়েছে।



Source link