আক্রান্ত নেটদুনিয়ায় সাড়া জাগানো তানজানিয়ার যুবক কিলি পল, লাঠি দিয়ে মার, ছুরিকাঘাত

By | April 30, 2022


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন ভিডিও-রিলস-শর্টস বানিয়ে নেটজনতার মন ভাল করে দিয়েছিলেন। এবার সেই সদাহাস্যময়, ছটফটে তানজানিয়ার (Tanzania) যুবক কিলি পলই হামলার শিকার। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা তাঁকে মারধর করে, ছুরি দিয়ে আঘাত করে। তাতে আহত হন কিলি। হাসপাতালের বিছানায় শুয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের উপর হামলার কথা জানিয়েছেন কিলি (Kili Paul) নিজেই।

প্রায় প্রতি সপ্তাহেই নেটদুনিয়ার চর্চার শীর্ষে উঠে আসে কোনও না কোনও ভারতীয় গান (Indian Music)। নেটদুনিয়ার দৌলতে সীমান্ত ছাড়িয়ে তা জনপ্রিয়তা লাভ করে ভারতের বাইরেও। অনেকে সেই গানের সঙ্গে কোমর দুলিয়ে নেচে ভিডিও আপলোড করে থাকেন। তবে তাঁদের সকলকে পিছনে ফেলে দিয়েছেন তানজানিয়ার কিলি ও তাঁর বোন নিমা। কখনও হিন্দি ছবির গান কিংবা সংলাপে লিপ মিলিয়ে তো কখনও নাচ করে নজর কেড়েছেন তাঁরা। তাঁদের টিকটক (TikTok) ভিডিও দেখে বোঝা দায়, তাঁরা হিন্দি জানেন না!

[আরও পডুন: ‘মোদি হ্যায়, মুমকিন হ্যায়’! কয়লা-বিদ্যুৎ সংকট নিয়ে তীব্র কটাক্ষ চিদম্বরমের]

ভারতীয় মিউজিক এবং হিন্দি ছবির গানকে কিলি যেভাবে বিশ্ব দরবারে জনপ্রিয় করে তুলেছেন, তার জন্যই তাঁকে কুর্নিশ জানিয়েছেন ভারতীয় হাই কমিশন (Indian High Commission)। ফেব্রুয়ারি মাসের শেষদিকে তানজানিয়ায় ভারতীয় হাই কমিশনে পৌঁছে কিলি বিশেষ সম্মান গ্রহণ করেন। আদ্যন্ত নিজস্ব সংস্কৃতি, আদবকায়দা মেনে সেইমতো পোশাক পরেই তিনি সম্মান নিতে এসেছিলেন।

Kili

সেসব খুশির দিন কাটিয়ে এবার ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়লেন ইন্টারনেট সেনশেন কিলি পল। নিজের ইনস্টাগ্রামে তিনি পোস্ট করে জানান, “পাঁচজন মিলে আমার উপর হামলা চালায়। ছুরি চালায়, লাঠি দিয়ে মারধর করে। ডান হাত দিয়ে আটকাতে চাইছিলাম, তাই হাত জখম হয়েছে। হাতে ৫টা সেলাই পড়েছে। যারা আমাকে মারছিল, তারা পালিয়েছে। কিন্তু ভগবানের সহায়তায় আমি নিজেকে বাঁচাতে পেরেছি।”

[আরও পডুন: করোনায় ভারতীয় অর্থনীতিতে ব্যাপক ক্ষতি, ঘুরে দাঁড়াতে সময় লাগবে ১২ বছর, বলছে RBI]

তাঁর উপর হামলার খবর পেয়ে মনখারাপ অনুরাগীদের। সকলের প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে যান কিলি। তারপর ফের রিলস-শর্টস বানিয়ে সোশ্যাল মিডিয়ায় সকলের মন ভাল করে দিক। কিলি নিজেও অনুরাগীদের উদ্দেশে বার্তা দিয়েছেন, “আপনারা আমার জন্য প্রার্থনা করুন।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link