আইপিএল প্লে অফে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ সিএবির, ধন্যবাদ জানালেন মমতা

By | May 24, 2022


Published by: Krishanu Mazumder |    Posted: May 24, 2022 9:27 am|    Updated: May 24, 2022 9:31 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্যেই পারদ চড়তে শুরু করে দিয়েছে আইপিএল (IPL 2022) প্লে অফের। টিকিটের হাহাকার সর্বত্র। বাঙালির বড় প্রিয়, বড় আপন ইডেন গার্ডেন্স আইপিএলের ধুন্ধুমারের জন্য তৈরি। আজ গুজরাট টাইটান্সের (Gujarat Titans) সামনে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। বুধবার লখনউ সুপার জায়ান্টসের (LSG) মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। আর এই দুই ম্যাচে উপস্থিত থাকার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আমন্ত্রণ জানাল সিএবি (CAB)। মুখ্যমন্ত্রীও বঙ্গ ক্রিকেটের নিয়ামক সংস্থাকে ধন্যবাদ জানিয়েছেন তাঁকে আমন্ত্রণ জানানোর জন্য। 

মুখ্যমন্ত্রী সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াকে দেওয়া চিঠিতে লিখেছেন, ”২৪ ও ২৫ তারিখ আইপিএলের প্লে অফ ম্যাচে আমাকে আমন্ত্রণ করার জন্য ধন্যবাদ। কলকাতা আবার আইপিএলের ম্যাচ আয়োজন করবে এটাই খুব আনন্দের ব্যাপার ক্রিকেট অনুরাগীদের জন্য। বিশ্বের অন্যতম টি-টোয়েন্টি প্রতিযোগিতার স্বাদ এবং উত্তেজনা অনুভব করার সুযোগ পাওয়া যাবে দীর্ঘদিন পরে। সিএবি এবং সমস্ত স্টেক হোল্ডারদের আন্তরিক অভিনন্দন জানাই। সমস্ত অংশগ্রহণকারী দল, খেলোয়াড়, সাপোর্ট স্টাফ এবং আধিকারিকদের শুভেচ্ছা জানাই। কলকাতায় যে ক’দিন থাকবে তা হয়ে উঠুক সর্বাঙ্গীন সুন্দর। দুটো প্লে অফ ম্যাচ সব অর্থেই হয়ে উঠুক দারুণ সফল।”  

[আরও পড়ুন: এগিয়ে থেকেও শেষরক্ষা হল না, এশিয়া কাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে আটকে গেল ভারত]

প্লে অফের বল গড়ানোর আগে থেকেই সেজে উঠেছে ইডেন। কলকাতা আবার কল্লোলিনী তিলোত্তমা হবে। অনেক আগেই দুটো প্লে অফের টিকিট নিঃশেষিত হয়ে গিয়েছে। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্লে অফের ছাড়পত্র পাওয়ার পরে বুধবারের ম্যাচের উন্মাদনা আরও বেড়ে গিয়েছে। টিকিটের চাহিদা তুঙ্গে।

দুটো আইপিএল ম্যাচের টিকিট নিয়ে কালোবাজারি হয়েছে। সেই কালোবাজারির বিরুদ্ধে অভিযান চালিয়েছে পুলিশ। আর এই অভিযানে তিরিশটি টিকিট বাজেয়াপ্ত করা হয়েছে। ময়দান এলাকা থেকে পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

[আরও পড়ুন: IPL প্লে অফ ম্যাচের রাতে চলবে বিশেষ মেট্রো, জেনে নিন সময়সূচি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link