আইপিএলের কোটি কোটি টাকার জন্যই হারাতে হয়েছে প্রিয় বন্ধুকে, বিস্ফোরক অ্যান্ড্রু সাইমন্ডস

By | April 24, 2022


Published by: Subhajit Mandal |    Posted: April 24, 2022 8:58 pm|    Updated: April 24, 2022 9:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে অর্থই অনর্থের মূল। এই প্রবাদ যেন ১০০ শতাংশ সত্যি প্রমাণিত হয়েছে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডসের (Andrew Symonds) জন্য। স্রেফ অর্থের জন্যই নাকি নিজের প্রিয় বন্ধুকে হারিয়েছেন তিনি। সেই বন্ধুটি আবার অস্ট্রেলিয়ারই প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক। ক্রিকেট বৃত্ত থেকে বহুদূরে চলে যাওয়ার পর রীতিমতো বিস্ফোরণ ঘটালেন প্রাক্তন অজি অল-রাউন্ডার।

একটা সময় অভিন্নহৃদয় বন্ধু ছিলেন ক্লার্ক এবং সাইমন্ডস। গত দশকের দ্বিতীয়ার্ধে সাইমন্ডস যখন কেরিয়ারের সায়াহ্নে এসে গিয়েছেন, তখন অজি দলে রীতিমতো দাপট দেখাচ্ছেন ক্লার্ক (Michael Clarke)। অধিকাংশ সময় ক্লার্ক এবং সাইমন্ডস একসঙ্গে ব্যাট করতেন। সেসময়ই দু’জনের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়ে যায়। কিন্তু সাইমন্ডস বলছেন, তাঁর বন্ধুত্বে ফাটল ধরিয়েছে আইপিএলে পাওয়া কোটি কোটি টাকা।

[আরও পড়ুন: জল্পনায় সিলমোহর! আইপিএলের জোড়া প্লে-অফ পাচ্ছে ইডেন, ফাইনাল আহমেদাবাদে]

ব্রেট লি’র (Brett Lee) ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে প্রাক্তন অজি অলরাউন্ডার জানিয়েছেন, ২০০৭ বিশ্বকাপে খেলার ওই সময়কালে ক্লার্কের সঙ্গে দারুণ বন্ধুত্ব হয়ে গিয়েছিল তাঁর। প্রাক্তন অলরাউন্ডার বলেছেন, ‘‘আমরা ধীরে ধীরে ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠেছিলাম। ক্লার্ক জাতীয় দলে আসার পর আমরা বহু সময় এক সঙ্গে বাইশ গজে কাটিয়েছি। অনেকবার জুটি বেঁধে আমরা ভাল খেলেছি।” কিন্তু ২০০৮ আইপিএলে সাইমন্ডস বড় চুক্তি পাওয়ার পরই ক্লার্ক এবং তাঁর মধ্যে বিভেদ শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: তিনিই ক্রিকেট ‘ঈশ্বর’, কেন আর কোনও শচীন পেল না ভারত]

সাইমন্ডসের দাবি, তিনি মোটা অঙ্কের চুক্তি পেয়ে যাওয়ায় ঈর্ষান্বিত হয়ে পড়েন ক্লার্ক। প্রাক্তন অজি তারকা বলছেন, “টাকা ব্যাপারটা মজার। বিষয়টা ভাল হলেও বিষের মতো। আইপিএল (IPL) শুরু হওয়ার পর এই প্রতিযোগিতা থেকে বেশ ভাল উপার্জন করেছিলাম। তাতেই ক্লার্ক আমাকে হিংসা করতে শুরু করে। যেটা আমাদের সম্পর্কেও প্রভাব ফেলেছিল।” সাইমন্ডসের দাবি, ম্যাথু হেডেন তাঁকে জানিয়েছেন যে ক্লার্ক তাঁকে হিংসা করছে। এরপর থেকেই ক্লার্ক এবং সাইমন্ডসের বন্ধুত্বে বিবাদ চলে আসে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link