অনুরাগীদের জোড়া সারপ্রাইজ দিলেন প্রসেনজিৎ, সুখবর পেয়ে উচ্ছ্বসিত ‘ভক্ত’ দেবও!

By | April 3, 2022


Published by: Sulaya Singha |    Posted: April 3, 2022 9:42 pm|    Updated: April 3, 2022 9:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় টাক। পরনে অফ-হোয়াইট শার্ট ও ঢোলা প্যান্ট। এক লাফে অনেকখানি বেড়ে গিয়েছে বয়স। এমন অবতারে ধরা দিয়ে প্রথম ঝলকেই সবাইকে চমকে দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জানিয়েছিলেন, ‘আয় খুকু আয়’ ছবিতে এই লুকেই দেখা মিলবে তাঁর। ছবির পোস্টার ও অভিনেতার লুক সামনে আসার পর থেকেই সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করে। এবার তাঁদের সুখবর দিলেন প্রিয় বুম্বাদা। জানিয়ে দিলেন কবে মুক্তি পেতে চলেছে ছবিটি। তবে একটি নয়, দর্শকদের জোড়া সারপ্রাইজ দিয়েছেন তিনি। সামনে এসেছে তাঁর আরেকটি আপকামিং ছবি ‘ডাক্তারকাকু’র মোশন পোস্টারও।

এদিন নিজের সোশ্যাল প্ল্যাটফর্মে ‘আয় খুকু আয়’ ছবির পোস্টার শেয়ার করে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) জানান, “বাবা ও মেয়ের গল্প, আসছে ২৭-এ মে।” এই ঘোষণার পরই পালটা টুইট করেন টলিপাড়ার সুপারস্টার দেব। জানান, অন্য স্বাদের ছবিটি দেখতে তিনি মুখিয়ে রয়েছেন। ছবিতে টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’র মেয়ের ভূমিকায় দেখা যাবে বাংলা টেলিভিশনের ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy)। জিতের প্রযোজনায় ‘আয় খুকু আয়’ ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌভিক কুণ্ডু। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

[আরও পড়ুন: রাতের কলকাতায় স্টিয়ারিং হাতে মদ্যপ যুগল, থানায় নিয়ে যেতেই তাণ্ডব! গ্রেপ্তার যুবক]

নতুন চ‌্যালেঞ্জের জন‌্য তাঁর খিদে যে অফুরান, প্রতি পদক্ষেপেই তা প্রমাণ করে দেন প্রসেনজিৎ। প্রতিবার নিজেকে ভেঙেচুরে নতুনভাবে দেখাতে চান। জন্ম নেয় নতুন চরিত্র। নয়া অবতার। ‘আয় খুকু আয়’তে যেমন বাবা হয়ে উঠেছেন, তেমন ‘ডাক্তারকাকু’ ছবিতে তিনি ধরা দেবেন চিকিৎসকের ভূমিকায়।

পাভেলের পরিচালনায় ছবিতে প্রসেনজিতের সঙ্গে দেখা যাবে ঋদ্ধি সেনকে (Riddhi Sen)। পরিচালনার পাশাপাশি কাহিনি, চিত্রনাট‌্য ও সংলাপের দায়িত্বও সামেলেছেন পাভেল। মূলত, বাবা-ছেলের সম্পর্ক নিয়ে চিত্রনাট‌্য বোনা হলেও ভ‌্যালু-সিস্টেম ছবির শিরদাঁড়া এবং চিকিৎসাক্ষেত্র, যাকে ‘ডিকোড’ করবে। এমনটাই বক্তব‌্য পরিচালকের। এবার সামনে এল সেই ছবিরই মোশন পিকচার। সঙ্গে জানানো হয়েছে, শনিবার থেকেই ছবির শুটিং শুরু হয়েছে।

[আরও পড়ুন: মাধ্যমিকেও পুষ্পা রাজ! ‘আপুন লিখেগা নেহি,’ উত্তরপত্রে লিখল পরীক্ষার্থী, হতভম্ব শিক্ষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link